চাচাতো বোনকে ভালোবেসে চাচার হাতে গেল প্রাণ

এলাকাবাসী ও পুলিশ জানায়, শান্তর সঙ্গে তার চাচাতো বোনের প্রেমের সর্ম্পক গড়ে উঠে



ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় চাচাতো বোনের সঙ্গে প্রেম করায় চাচার হাতে আশরাফুল ইসলাম শান্ত (১৮) নামের এক যুবক নিহত হয়েছে। 

শুক্রবার (৩০ অক্টোবর) রাতে উপজেলার হরিপুর ইউনিয়নের শংকরাদহ গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশ নিহত যুবকের চাচা আক্কাস আলীকে (৫০) গ্রেফতার করেছে। 

নিহত আশরাফুল ইসলাম শান্ত শংকরা দহ গ্রামের মাহফুজ মিয়ার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শান্তর সঙ্গে তার চাচাতো বোনের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। বিষয়টি মেনে নিতে পারেনি মেয়ের বাবা আক্কাস। এ ঘটনার জের ধরে শুক্রবার রাত ১১টার দিকে চাচা আক্কাস আলী ভাতিজা শান্তর ঘরে ঢুকে তাকে ঘুম থেকে তুলে বুকে ছুরিকাঘাত করে।পরে আশঙ্কাজনক অবস্থায় শান্তকে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, “আমরা আক্কাস আলীকে গ্রেফতার করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।”

Earn Money Online

https://dailynewstimesbd.com/

Post a Comment

আপনার মেসেজের জন্য ধন্যবাদ, আপনাদের সকল মেসেজ গুলি আমি দেখি, ব্যাস্ততার জন্য অনেক সময় উত্তর দেওয়া সম্ভব হয়না, আশা করি সময় করে সবার উত্তর দিবো,, ধন্যবাদ সাথে থাকার জন্য

Previous Post Next Post

Popular Posts