সৎ বাবার হাতে ধর্ষিত নাবালিকার সন্তান জন্মদান


সৎ বাবার ধর্ষণজাত সন্তানের মা হল ১৩ বছরের এক নাবালিকা। মধ্যপ্রদেশের কাটনিতে ওই শিশুটি অ্যাম্বুল্যান্সেই একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছে। মা ও ছেলে দুজনেই সুস্থ রয়েছে। তবে, এই সদ্যোজাতের পুনর্বাসনের কী ব্যবস্থা হবে, তা এখনও অজানা।



রোববার সকাল ১১টা নাগাদ মেয়েটির লেবার পেইন শুরু হয়। যে স্বেচ্ছাসেবী সংস্থার হোমে শিশুটি বর্তমানে রয়েছে, তারা সঙ্গে সঙ্গে একটি অ্যাম্বুল্যান্স ডেকে শিশুটিকে জেলা হাসপাতালে নিয়ে যাচ্ছিল।

তবে, আধা ঘণ্টার মধ্যেই শিশুটির প্রবল যন্ত্রণা শুরু হয় এবং অ্যাম্বুলেন্সের মধ্যেই সন্তান প্রসব করে সে। তবে, সদ্যোজাতের ভবিষ্যত্‍‌ নিয়ে চিন্তায় পড়েছেন স্বেচ্ছাসেবী সংস্থা কর্তৃপক্ষ। সংস্থার কর্মকর্তা ড. সমীর চৌধুরী জানিয়েছেন, 'আমি শিশুটিকে নিয়ে এখনও ধন্দে আছি। ওই নাবালিকাকে নিজের সন্তানকে কাছে রাখার অনুমতি দেওয়া ছাড়া আমাদের হাতে অন্য কোনও উপায় নেই। ও নিজের সন্তানকে ছাড়বে না। ভারতের সরকারকেই এ বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে।'

সৎ বাবার হাতে ধর্ষিত হওয়ার পর, শিশুটি সমাজের কলঙ্ক এই বলে তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল। Times of India এই নিয়ে খবর করার পর ধর্ষিতা নাবালিকা ও তাদের ধর্ষণজাত সন্তানের অবিলম্বে পুনর্বাসনের জন্য নতুন নীতি আনার প্রস্তাব করে মধ্যপ্রদেশের মানবাধিকার কমিশন। শিশুটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ার পর তার মা মেয়ের গর্ভপাত করানোর চেষ্টা করেছিলেন।

তবে, শারীরিক অবস্থার কথা বিবেচনা করে তাতে বাধ সাধেন ডাক্তাররা। অাগস্ট মাসে ওই নাবালিকার ধর্ষক সৎ বাবাকে গ্রেপ্তার করা হয়েছে।সূত্র: এই সময়।
Earn Money Online

https://dailynewstimesbd.com/

Post a Comment

আপনার মেসেজের জন্য ধন্যবাদ, আপনাদের সকল মেসেজ গুলি আমি দেখি, ব্যাস্ততার জন্য অনেক সময় উত্তর দেওয়া সম্ভব হয়না, আশা করি সময় করে সবার উত্তর দিবো,, ধন্যবাদ সাথে থাকার জন্য

Previous Post Next Post

Popular Posts