ডিপজল হাসপাতালে



অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেশ কিছু দিন থেকে অসুস্থ হয়ে ছিলেন তিনি। হঠাৎ ঠান্ডায় বেশি অসুস্থ হয়ে পড়লে শনিবার রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তাকে ভর্তি করা হয় তাকে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিপজলকে দেখতে গিয়েছিলেন সংসদ সদস্য ও নন্দিত অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক এমপি। সঙ্গে ছিলেন জায়েদ খান। জায়েদ বলেন, আমাদের সবার প্রিয় অভিনেতা ডিপজল ভাই শারিরীকভাবে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। ডিপজল ভাই কয়েকদিন ধরে ঠান্ডায় ভুগছেন। মিয়া ভাইসহ (নায়ক ফারুক) আমরা তাকে দেখতে গিয়েছিলাম। চিকিৎসা চলছে।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে ডিপজল অভিনীত সম্প্রতি সেন্সর পাওয়া সিনেমা ‘সৌভাগ্য’। এফ আই মানিক পরিচালিত এ সিনেমায় ডিপজলের বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী। এটি মনোয়ার হোসেন ডিপজলের নিজস্ব প্রযোজনা সংস্থা অমিবনি কথাচিত্রের ব্যানারে নির্মিত হয়েছে। 

১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে আসেন ডিপজল। এরপর তার ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘কোটি টাকার কাবিন’ ইত্যাদি ছবিগুলো তুমুল ব্যবসা সফল হয়। সর্বশেষ ডিপজল প্রযোজিত ও অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি দেখেছেন দর্শক।

sourch of :.kalerkantho

Post a Comment

আপনার মেসেজের জন্য ধন্যবাদ, আপনাদের সকল মেসেজ গুলি আমি দেখি, ব্যাস্ততার জন্য অনেক সময় উত্তর দেওয়া সম্ভব হয়না, আশা করি সময় করে সবার উত্তর দিবো,, ধন্যবাদ সাথে থাকার জন্য

Previous Post Next Post

Popular Posts