বাবাকে খুঁজে পাওয়ার আকুতি সন্তানের


তখন দুপুর ২টা। চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হলেন মো: ফরিদ মিয়া। ঘটনাটি রোববারের। রোববার পেরিয়ে, সোমবার, মঙ্গলবারও চলে গেছে। কিন্তু তিনি এখনো বাড়ি ফেরেননি। বৃদ্ধ বাবার বাড়ি না ফেরাটা ভয়াবহ চিন্তায় ফেলে দিয়েছে সন্তানকে। কোথায় আছেন, কিভাবে আছেন বুঝতে পারছেন না নিখোঁজ ফরিদ মিয়ার সন্তান পীরগাছা কেন্দ্রীয় জামে মসজিদের খাদেম মো: আ: মাজেদ মিয়া।


 মাজেদ মিয়া জানান, রংপুরের পীরগাছা উপজেলার ৮নং কৈকুড়ি ইউনিয়নের কুটিপাড়া (খালেক মেম্বারের মোড়) এলাকা থেকে রোববার দুপুর ২টার দিকে চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন তার বাবা। পরে স্থানীয় বাজারের খালেক মেম্বারের মোড়ে যান । এরপর থেকে বাবার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

মাজেদ মিয়া আরো বলেন, বাবার খোঁজে মাইকিং করাসহ স্বজনদের বাড়িতে খোঁজ নেয়া হয়েছে। আমার বাবা (ফরিদ মিয়া) দুই মাস আগে হঠাৎ করে ব্রেন স্টোক করেন। পরে বাবাকে রংপুরের একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। এরপর থেকে আমার বাবা মানসিক রোগে আক্রান্ত হয়ে পড়েন। আমরা বাবার মানসিক রোগের চিকিৎসা করছি।

তিনি আরো বলেন, আমার বাবা মানসিক ভারসাম্য রোগী হওয়ায় নিজ মনের খেয়ালে হয়ত বা কোথাও চলে গেছেন। যদি কেউ তার সন্ধান পেয়ে যান তাহলে নিকটতম থানায় জানানোর জন্য অনুরোধ করা হলো। আমি রংপুরের পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। ডায়েরি নং- ১৭৬, তাং- ০৪-০২-২০২০।

এ ব্যাপারে রংপুরের পীরগাছা থানা অফিসার ইনচার্জ মো: রেজাউল করিম জানান, আমরা আশপাশের সকল থানায় সংবাদ দিয়েছে। সন্ধান পেলে জানানো হবে। প্রয়োজনে পীরগাছা থানা অফিসার ইনচার্জ ০১৭১৩৩৭৩৮৭৯- এই নম্বরে যোগাযোগ করার কথা জানান তিনি।

source:Naya Diganta.

Post a Comment

আপনার মেসেজের জন্য ধন্যবাদ, আপনাদের সকল মেসেজ গুলি আমি দেখি, ব্যাস্ততার জন্য অনেক সময় উত্তর দেওয়া সম্ভব হয়না, আশা করি সময় করে সবার উত্তর দিবো,, ধন্যবাদ সাথে থাকার জন্য

Previous Post Next Post

Popular Posts