খুলনায় হিন্দুদের হাজার বিঘা জমি দখল আ’লীগ নেতার

খুলনা::  জেলা প্রচার লীগের সভাপতি আকবর হোসেনের বিরুদ্ধে হিন্দু সম্প্রদায়ের জমি দখলের অভিযোগ তুলেছেন পাইকগাছা উপজেলার হিন্দুরা। এর প্রতিবাদে মানববন্ধন করেছেন জমির মালিকরা।
 
শনিবার খুলনা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেন শতাধিক ভুক্তভোগী। এর আগে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভুক্তভোগীদের পক্ষে নির্মল মজুমদার বলেন, পাইকগাছার লতা ইউনিয়নের তেঁতুলতলা এলাকায় সাড়ে ১৩শ’ বিঘা জমিতে মৎস্য ঘের রয়েছে। এর মধ্যে হিন্দু সম্প্রদায়ের লোকজন প্রায় হাজার বিঘা জমির মালিক।
 
স্থানীয় প্রভাবশালী ব্যক্তি মুকিত গাজী ও ভাড়াটিয়া গুণ্ডা আকবর বাহিনীর লোকজন এর মধ্যে ২৬৫ বিঘা জবরদখল করেছে। এখন পর্যন্ত তাদের জমির হারি বাবদ টাকা পরিশোধ করেনি।
 
এ ছাড়া আকবর তার লোকজন নিয়ে গত ২৮ জানুয়ারি নির্মল মজুমদারের ব্যবসাপ্রতিষ্ঠান ভাংচুর করে বলেও তিনি অভিযোগ করেন। তার বিরুদ্ধে তালা ও পাইকাছা থানায় ১০টি মামলা রয়েছে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়। এ বিষয়ে আকবর আলী বলেন, এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।
 
মূলত নির্মল ও তার সহযোগীরা ওই জমি দখলে নেয়ার জন্য পাঁয়তারা করছে। তারা আমার লোকদের মারধর করেছে। গুলি পর্যন্ত করেছে। নির্মল চরমপন্থী নেতা মৃণালের অন্যতম সহযোগী বলেও দাবি করেন তিনি। আকবর আলী নিজেকে খুলনা জেলা প্রচার লীগের জেলা সভাপতি বলে।
Earn Money Online

https://dailynewstimesbd.com/

Post a Comment

আপনার মেসেজের জন্য ধন্যবাদ, আপনাদের সকল মেসেজ গুলি আমি দেখি, ব্যাস্ততার জন্য অনেক সময় উত্তর দেওয়া সম্ভব হয়না, আশা করি সময় করে সবার উত্তর দিবো,, ধন্যবাদ সাথে থাকার জন্য

Previous Post Next Post

Popular Posts