মেয়েকে বাঁচাতে গিয়ে গাইবান্ধায় বাবার মৃত্যু


মেয়েকে বাঁচাতে গিয়ে গাইবান্ধায় বাবার মৃত্যু
সড়ক দুর্ঘটনায় সাত জেলায় নিহত ১০

গাইবান্ধার সুন্দরগঞ্জে গাড়ি থেকে পড়ে যাওয়া ডাক্তার মেয়েকে বাঁচাতে গিয়ে বাবার মৃত্যু হয়েছে। তা ছাড়া চট্টগ্রামে দুজন ও চাঁপাইনবাবগঞ্জে দুজনসহ ছয় জেলায় আরো ৯ জন নিহত হয়েছে। গত সোমবার রাত থেকে গতকাল মঙ্গলবার দুপুর পর্যন্ত সময়ে এসব দুর্ঘটনায় আহত হয়েছে দুজন। বিস্তারিত গাইবান্ধা, নিজস্ব প্রতিবেদক (চট্টগ্রাম), চাঁপাইনবাবগঞ্জ, মুন্সীগঞ্জ, ফুলপুর (ময়মনসিংহ), ফুলবাড়িয়া (ময়মনসিংহ), ফেনী, কালীগঞ্জ (ঝিনাইদহ), ও নারায়ণগঞ্জ প্রতিনিধির পাঠানো প্রতিবেদনে—

গাইবান্ধার সুন্দরগঞ্জে গাড়ি থেকে পড়ে যাওয়া মেয়েকে বাঁচাতে গিয়ে বাবা নিহত হয়েছেন। গতকাল সকালে গাইবান্ধা থেকে ম্যাজিক গাড়িতে করে মেয়ে আরজিনা খাতুনকে গ্রামের বাড়ি পশ্চিম সোনারায় ফিরছিলেন ফয়জার রহমান (৫৪)। রামজীবন ইউনিয়নের সুবর্ণদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এলে বগুড়া নার্সিং কলেজের শেষ বর্ষের ছাত্রী আরজিনা গাড়ি থেকে পড়ে যান। মেয়েকে বাঁচাতে চলন্ত গাড়ি থেকে লাফ দিলে ঘটনাস্থলেই ফয়জার রহমানের মৃত্যু হয়। স্থানীয় লোকজন ছুটে গিয়ে আরজিনাকে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পেশায় মুদি দোকানি ফয়জার সোনারায় ইউনিয়নের পশ্চিম সোনারায় গ্রামের শমসের মণ্ডলের ছেলে।

চট্টগ্রাম নগরের ইপিজেড মোড়ে গাড়ি থেকে সড়কে ছিটকে পড়া কনটেইনারের নিচে চাপা পড়ে সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। গত সোমবার রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই ব্যক্তির মধ্যে একজন রাজু মিয়া (৪০)। বাড়ি বরগুনায়। নিহত অন্য ব্যক্তির পরিচয় জানাতে পারেনি পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ শহরের কল্যাণপুরে গতকাল সকালে ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। তাঁরা হলেন জেলার গোমস্তাপুর উপজেলার দিয়াড় এলাকার জালাল উদ্দিনের ছেলে মিজানুর রহমান ও গোমস্তাপুর কলেজপাড়ার সালাউদ্দিনের ছেলে মসিউর রহমান। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে।

ময়মনসিংহের ফুলপুরে ট্রলির চাকায় পিষ্ট হয়ে জাকিরুল ইসলাম নামের তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে স্কুলের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। উপজেলার জারুয়া গ্রামের আলাল উদ্দিনের ছেলে জাকিরুল ছোটচিলাগাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ত। ট্রলিসহ চালককে আটক করেছে পুলিশ।

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় মাটিভর্তি ট্রাকের চাপায় আবদুর রহিম (৫০) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার ছনকান্দা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুর রহিম ছনকান্দা গ্রামের মৃত মীর আফতাব আলীর ছেলে।

মুন্সীগঞ্জের শ্রীনগরে বাসচাপায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অজ্ঞাতপরিচয় (৪০) এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল দুপুরে ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগরের কেয়টচিরা বাস স্ট্যান্ডের পাশে এ দুর্ঘটনা ঘটে। লোকটি এ এলাকায় দিনমজুরের কাজ করতে এসেছিলেন বলে পুলিশের ধারণা।

ফেনীর ফুলগাজীতে ট্রাকচাপায় হাফেজ জাহিদুল

ইসলাম (২৫) নামের এক মোটরসাইকেল আরোহী

নিহত হয়েছেন। গতকাল সকালে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের কলাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফুলগাজী সদরের গাবতলা গ্রামের বাসিন্দা নিহত জাহিদুল ইসলাম স্থানীয় মসজিদে ইমামতি করার পাশাপাশি মুন্সিরহাট ইসলামিয়া ফাজিল মাদরাসায় পড়াশোনা করতেন।

ঝিনাইদহের কালীগঞ্জে গতকাল দুপুরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে আলী হোসেন (৪৪) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। উপজেলার শানবান্দা সড়কের মাহমুদপুর বটতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত আলী হোসেন উপজেলার গুড়পাড়া গ্রামের মঈজ উদ্দীনের ছেলে।

তা ছাড়া নারায়ণগঞ্জের ফতুল্লার ভুঁইগড় এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে অল্পের জন্য রক্ষা পেয়েছে প্রাইভেট কারের চালক ও এক যাত্রী। গতকাল দুপুরে কাভার্ড ভ্যানকে ধাক্কা দিলে প্রাইভেট কারটির সামনের অংশ দুমড়েমুচড়ে কাভার্ড ভ্যানের ভেতরে ঢুকে যায়। এ সময় প্রাইভেট কারের চালক জলিলুর রহমান ও যাত্রী আবু সাইদ আহত হন। তাঁদের পাশের একটি হাসপাতালে চিকিৎসা দিয়েছে স্থানীয় লোকজন।
Earn Money Online

https://dailynewstimesbd.com/

Post a Comment

আপনার মেসেজের জন্য ধন্যবাদ, আপনাদের সকল মেসেজ গুলি আমি দেখি, ব্যাস্ততার জন্য অনেক সময় উত্তর দেওয়া সম্ভব হয়না, আশা করি সময় করে সবার উত্তর দিবো,, ধন্যবাদ সাথে থাকার জন্য

Previous Post Next Post

Popular Posts