বাবার হাতে ধর্ষিতা হয়ে গর্ভবতী ১৬ বছরের কিশোরী

জন্মদাতা পিতার হাতেই শেষে ধর্ষিতা হতে হল ১৬ বছরের এক কিশোরীকে। নির্মম এই ঘটনার পর কিশোরীটি গর্ভবতী হয়ে পড়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুর জেলায়। ঘটনাটি সামনে আসে যখন নির্যাতিতা কিশোরী ও তার দাদা মিলে সাহস দেখিয়ে বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ এফআইআর দায়ের করে অভিযুক্ত ব্যক্তিকে হাজতে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত মাসে মেয়েটির ডাক্তারি পরীক্ষা হয়েছে। রিপোর্ট বলছে প্রায় ৬ মাসের গর্ভবতী হয়ে পড়েছে কিশোরীটি। সংবাদমাধ্যমের একটি সূত্র বলছে, মেয়েটিকে গর্ভপাতের কথা বলা হলে সে তা করতে অস্বীকার করেছে। কিশোরীটি জানিয়েছে, সন্তানের জন্ম দেওয়ার পরে কোনও নিঃসন্তান দম্পতিতে সে সন্তান দান করবে। অন্যদিকে আর একটি সংবাদমাধ্যমে বেরিয়েছে, এতটা সময় হয়ে যাওয়ায় চিকিৎসকেরা গর্ভপাতের আবেদন নাকচ করে দিয়েছেন কারণ তাহলে নির্যাতিতা কিশোরীর শরীরের ক্ষতি হয়ে যেতে পারে। মেয়েটির মা ২ বছর আগে মারা গিয়েছেন। তারা মোট পাঁচ ভাইবোন। আর্থিক সঙ্গতি না থাকায় মেয়েটিকে ইতিমধ্যেই হোমে পাঠানো হয়েছে।
Earn Money Online

https://dailynewstimesbd.com/

Post a Comment

আপনার মেসেজের জন্য ধন্যবাদ, আপনাদের সকল মেসেজ গুলি আমি দেখি, ব্যাস্ততার জন্য অনেক সময় উত্তর দেওয়া সম্ভব হয়না, আশা করি সময় করে সবার উত্তর দিবো,, ধন্যবাদ সাথে থাকার জন্য

Previous Post Next Post

Popular Posts