সুত্রাপুরে অপহৃত গৃহবধূ সাড়ে তিন মাস পর উদ্ধার

ঢাকা:: পুরান ঢাকার সুত্রাপুর থেকে অপহৃত এক গৃহবধূকে সাড়ে তিন মাসেরও বেশি সময় পর উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার আশুলিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। পরে আদালতের নির্দেশে ওই নারীকে সরকারি আশ্রয় কেন্দ্রে পাঠানো হয়।

পিবিআই’র অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ সালাহউদ্দিন তালুকদার সমকালকে জানান, ৩২ বছর বয়সী ওই নারী তার স্বামীর সঙ্গে সুত্রাপুরের রূপচান লেনের বাসায় থাকতেন। এই দম্পতির ছয় বছর বয়সী একটি ছেলেও রয়েছে। গত ৫ ফেব্রুয়ারি বিকেলে দিদার ওরফে সোহান, দুলাল ও রানা নামের তিনজন গৃহবধুকে কৌশলে বাসা থেকে ডেকে নিয়ে অপহরণ করে।

তিনি জানান, স্বামীর সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক থাকার সুবাদে তিন অপহরণকারী মাধ্যেমধ্যেই তার বাসায় যাতায়াত করতেন। সে কারণেই তাদের ডাকে সাড়া দিয়েছিলেন গৃহবধূ। অপহরণের পর তাকে একটি গোপন আস্তানায় নিয়ে যায় ওই তিনজন। সেখানে তাকে আটকে রেখে যৌন নির্যাতন চালানো হয়।

এদিকে তাকে খুঁজে না পেয়ে অপহরণের দু’দিন পর গত ৭ ফেব্রুয়ারি সুত্রাপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে পরিবার। এতে উল্লেখ করা হয়, অপহরণের পর তাকে নির্যাতন এমনকি হত্যাও করা হতে পারে। পরে গৃহবধূর স্বামী আদালতে একটি মামলাও করেন।

এরপর পিবিআই অপহৃতকে উদ্ধারে ঢাকাসহ বিভিন্ন স্থানে অভিযান শুরু করে। একপর্যায়ে মঙ্গলবার গোপন খবরের ভিত্তিতে আশুলিয়ায় অভিযান চালানো হয়। এ সময় অপহরণকারীরা পরিস্থিতি বেগতিক বুঝে ওই নারীকে বাসস্ট্যান্ড এলাকায় মাইক্রোবাস থেকে নামিয়ে দিয়ে পালিয়ে যায়।

পিবিআই সূত্র জানায়, উদ্ধার হওয়া নারীকে আদালতে হাজির করা হলে এ সংক্রান্ত মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠানোর সিদ্ধান্ত নেন হাকিম। এ সময় ভুক্তভোগীকে কারো জিম্মায় না দিয়ে সরকারি নিরাপদ আশ্রয় কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন আদালত।
Earn Money Online

https://dailynewstimesbd.com/

Post a Comment

আপনার মেসেজের জন্য ধন্যবাদ, আপনাদের সকল মেসেজ গুলি আমি দেখি, ব্যাস্ততার জন্য অনেক সময় উত্তর দেওয়া সম্ভব হয়না, আশা করি সময় করে সবার উত্তর দিবো,, ধন্যবাদ সাথে থাকার জন্য

Previous Post Next Post

Popular Posts